বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আজ বঙ্গবন্ধু উদ্যানে ৫ দিন ব্যাপী জাতীয় ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

আজ বঙ্গবন্ধু উদ্যানে ৫ দিন ব্যাপী জাতীয় ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

dynamic-sidebar

বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে ৫ দিন ব্যাপী ৪৭তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতা-২০১৮ উপলক্ষে আজ সন্ধা সাড়ে ৬টায় সার্কিট মিলনায়তন সভা কক্ষে এক সঙবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান ও ৪৭তম শীতকালীন জাতীয় ক্রীয়া প্রতিযোগীতা সাংগঠনিক কমিটি সভাপতি প্রফেসর মু.জিয়াউল হক এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর মোঃ মাহাবুবুর রহমান।
তিনি বলেন এবারের ৪৭তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতা ৪টি অঞ্চলে ভাগ করা হয়েছে।
অঞ্চলগুলো হচ্ছে ক গ্র“পে রয়েছে চট্রগ্রাম,সিলেট ও কুমিল্লা বকুল অঞ্চল।(খ) গ্র“পে খুলনা ও বরিশাল গোলাপ অঞ্চল। (গ) গ্র“পে ঢাকা ও ময়মনসিংহ পদ্ম অঞ্চ। (ঘ) গ্র“পে রয়েছে রাজশাহী ও রংপুর চাঁপা অঞ্চল।
বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ক্ষ্যাবস্থপনায় ২য় বারের মত বরিশালে শীতকালীন ক্রীয়া প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে।
অ্যাথলেটিকস্ (ছাত্র-ছাত্রী) ৩৫টি ইভেন্টে প্রতিযোগীতা হবে এতে ২শত,ছাত্র ও ১শত ৪৪জর ছাত্রী প্রতিযোগীতায় অংশ নিচ্ছে।
অ্যাথলেটিকস্, হকি, ক্রিকেট, বাস্কেটবল, ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস সহ ৭টি বিষয়ের খেলায় ৮শত ৮জন ক্রীড়া শিক্ষার্থী অংশ গ্রহন করছেন।
এদের মধ্যে রয়েছে ৪শত ৬৪ জন ছাত্র ও ৩ শত ৪৪ জন ছাত্রী।
এছাড়াও থাকবে ৪ অঞ্চলের ৫২ জন টিম লীডার সহ ৪ অঞ্চল থেকে ৪ জন কন্টনজেন্ট লীডার।
এসময় সংবাদ সম্মেলনে বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান সহ সকল শিক্ষা বোর্ডের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।
আজ বুধবার (২১ই মার্চ) বঙ্গবন্ধু উদ্যানে ৪৭ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করবেন বাংলাদে সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।
এছাড়া আরো থাকবেন শিক্ষা প্রতি মন্ত্রী কাজী কেরামত আলী,বরিশাল সদর সংসদ জেবুন্নেসা আফরোজ, বরিশাল (২) আসন সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা সচিব মোঃ সোহরাব হোসাইন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা সচিব মোঃ আলমগীর।
বিশেষ অতিথি হিসাবে থাকবে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিমনার এস এম রুহুল আমিন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net